October 22, 2024, 8:51 am

সংবাদ শিরোনাম :
কয়রা প্রেসক্লাবের সাংবাদিকদের সাথে পাইকগাছা উপজেলা বিএনপির সভাপতির মতবিনিময় সভা  আন্তরজাতকি এয়ারট্রাফকি কন্‌ট্রালারূক্স ডে উদযাপন ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের সাবেক মেয়র মোহাম্মদ আতিকুল ইসলামকে গ্রেফতার ১৯তম জাতীয় ফার্নিচার মেলা শুরু রাজধানীর ইন্টারন্যাশনাল কনভেনশন সিটি বসুন্ধরায় কেশবপুরে বিসর্জনের মধ্য দিয়ে ৮৯ টি মন্ডপে  দুর্গা পূজা সুষ্ঠু ভাবে সম্পন্ন হলো  ঋণখেলাপি তারেক চৌধুরী অপকর্মের শেষ কোথায়।অবৈধ ক্ষমতার দাপটে গড়ে তুলেছেন ক্যাডার বাহিনি বিপুল পরিমাণ স্বর্ণালংকার চুরির ঘটনায় তিন গৃহকর্মী গ্রেফতার, ৩১ ভরি স্বর্ণালংকার উদ্ধার পূজামণ্ডপ পরিদর্শন করেন বেবিচক চেয়ারম্যান প্রতি হিংসার শিকার বিএনপি নেতা কবির চৌধুরী  সংবাদ সংগ্রহ করতে হেনস্তার স্বীকার এশিয়ান টিভির স্টাপ রিপোর্টার ফরিদ আহমেদ নয়ন থানায় অভিযোগ

বন্যায় ক্ষতিগ্রস্তদের মাঝে হযরত শাহ কোবির (রঃ) বাংলাদেশ বাউল সমিতির ত্রাণ বিতরণ

তাছলিমা তমাঃ বাংলাদেশের বহুআলোচিত বাউল শিল্পিগোষ্ঠীর সংগঠন হযরত শাহ কোবির (রঃ)বাংলাদেশ বাউল সমিতির পক্ষ থেকে ত্রাণ বিতরণ করেছেন।

শুক্রবার (৩০ আগস্ট) সকালে হযরত শাহ কোবির (রঃ) বাংলাদেশ বাউল সমিতির পক্ষ থেকে ঢাকা বিশ্ববিদ্যালয়ের ছাত্র -শিক্ষক কেন্দ্র (টিএসসি) তে সমন্বয়কদের তত্ত্বাবধানে বন্যা বন্যাদুর্গতদের জন্য ত্রাণ সামগ্রী সরবরাহ করা হয়।

ত্রাণের মধ্যে ছিল- চাল, ডাল, চিড়া, মুড়ি, তেল, লবণ, আলু, পেঁয়াজ, মরিচ গুঁড়া মশলা, হলুদ গুঁড়া মশলা, খাবার পানি, দিয়াশলাই, ওরস্যালাইন, বিস্কিট ও পানি বিশুদ্ধিকরণ ট্যাবলেট।

ত্রাণ বিতরণের সময় হযরত শাহ (রঃ) বাংলাদেশ বাউল সমিতির পক্ষে উপস্থিত ছিলেন বাউল *পাগল মনির* তিনি বলেন, দেশের প্রতিটি সংকটময় সময়ে হযরত শাহ (রঃ) বাংলাদেশ বাউল সমিতি বরাবরের মতো এবারো বন্যার্তদের ত্রাণ ও সহায়তা প্রদানকারী বিভিন্ন স্বেচ্ছাসেবক সংস্থার সঙ্গে যুক্ত হয়ে একসঙ্গে কাজ করছে। সাম্প্রতিক বন্যায় ক্ষতিগ্রস্তদের সহায়তার জন্য হযরত শাহ (রঃ) বাংলাদেশ বাউল সমিতি এগিয়ে এসেছে। বন্যাকবলিতদের মাঝে জরুরি ত্রাণসহায়তা প্রদানের জন্য সহযোগিতা আগামী দিনেও অব্যাহত থাকবে বলে জানান তিনি।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে ভাগ করুন